সিবিএন:
রোহিঙ্গাদের ত্রাণ বিতরণের উদ্দেশ্যে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কক্সবাজার আগমন সফল-স্বার্থক করায় দলীয় নেতাকর্মী, শুভানুধ্যায়ীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন বিএনপির কেন্দ্রীয় মৎস্যজীবী বিষয়ক সম্পাদক সাবেক এমপি লুৎফুর রহমান কাজল, জেলা বিএনপির সভাপতি সাবেক হুইফ শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না।
যুক্ত বিবৃতিতে তারা বলেন, বেগম জিয়ার কক্সবাজার সফর স্বার্থক করতে দলীয় নির্দেশনা মেনে তৃণমূল পর্যায়ে ব্যাপক সাড়া পড়ে। সর্বস্তরের নেতাকর্মীরা অনেক কষ্ট করেছেন। সবার সুন্দর পরামর্শ ও সহযোগিতায় একটি বিরাট আয়োজন সফল হয়েছে।
এই সফলতার পেছনে দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষের স্বতঃস্ফূর্থ সহযোগিতা সমর্থন ছিল। সাংবাদিক ও আইন শৃঙ্খলা বাহিনীও সহযোগিতা করেছেন। সবার প্রতি কৃতজ্ঞতা জানান বিএনপির নেতারা।
একই সঙ্গে বিএনপির চেয়ারপারসনকে অভ্যর্থনা জানাতে গিয়ে যারা দুর্ঘটনায় পড়েছেন; আহত হয়েছেন, সবার প্রতি সমবেদনা জানান জেলা বিএনপির রাজনীতির শীর্ষ এই তিন নেতা। আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন তারা।
উল্লেখ্য, উখিয়ায় ত্রাণ বিতরণ শেষে সোমবার সন্ধ্যা ৭ টা ২৫ মিনিটে গাড়ীর বহরসহ চট্টগ্রামের উদ্দেশ্যে কক্সবাজার হিলটপ সার্কিট হাউজ ত্যাগ করেন খালেদা জিয়া। রবিবার সড়ক পথে কক্সবাজার পৌঁছেন।